Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

free domain

Mohammad Roman

36 টিউন

blogger
Learn webdesign[পর্ব-2] W3 Total Cache এর পরিপূর্ণ একটি সেট-আপ গাইড !!!

7 মাস, 4 সপ্তাহ, 1 দিন, 1 ঘন্টা, 27 মিনিট আগে :: 24 January, 2017 09:01 AM

...

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

Learn webdesign[পর্ব-2] W3 Total Cache এর পরিপূর্ণ একটি সেট-আপ গাইড !!!

টিউন করেছেন : Mohammad Roman | প্রকাশিত হয়েছে : 7 মাস, 4 সপ্তাহ, 1 দিন, 1 ঘন্টা, 27 মিনিট আগে :: 24 January, 2017 09:01 AM | |

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more
  • Learn webdesign[পর্ব-1] FTP Access ওয়ার্ডপ্রেসে সমস্যার সমাধানের পদ্ধতি 100%working পর্ব-[০১] :: Learn webdesign[পর্ব-1] FTP Access ওয়ার্ডপ্রেসে সমস্যার সমাধানের পদ্ধতি 100%working
  • Learn webdesign[পর্ব-1] FTP Access ওয়ার্ডপ্রেসে সমস্যার সমাধানের পদ্ধতি 100%working পর্ব-[০২] :: Learn webdesign[পর্ব-2] W3 Total Cache এর পরিপূর্ণ একটি সেট-আপ গাইড !!!


  • ওয়ার্ডপ্রেস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কম বেশী সব ওয়েব এক্সপার্টরাই মাথা নাড়িয়েছেন। যাই হৌক বেশী কথা বাড়াবো না। আজকে শেয়ার করছি ওয়ার্ডপ্রেস এর একটি গুরুত্বপূর্ণ্য প্ল্যাগইন্স এর সম্পূর্ণ্য সেট-আপ গাইড। আর সেটা হল W3 Total Cache।
    এমন কোন ওয়ার্ডপেস এক্সপার্ট নেই যিনি W3 Total Cache এর নাম শুনেন নাই। নতুন বলেন আর পুরাতন বলেন, সবাই এই প্লাগইন্স সম্পর্কে জানেন মনে হয়।
    যারা ওয়ার্ডপ্রেস এ নতুন, তারা হয়ত আবার ভাবতে পারেন যে W3 Total Cache আবার কি? এটা খায় না মাথায় দেয় না-কি মাথায় নিয়ে ঘুরায়? তাই এটার সম্পর্কে অল্প কিছু ধারনা দেওয়া যাক।
    W3 Total Cache ইহা একটি ওয়ার্ডপ্রেস প্ল্যাগইন। ইহার কাজ হচ্ছে, একটি ওয়ার্ডপ্রেস সাইট এর পেজ লোডিং বৃদ্ধি করা। বলতে একটি সাইটকে দ্রুত গতি সম্পন্ন বানাতে এই প্ল্যাগইন টি ব্যবহার করা হয়ে থাকে। এইসব কাজের জন্য আরো অনেক প্ল্যাগইন রয়েছে। তার মধ্যে W3 Total Cache ই হল অন্যতম এবং ব্যপক জনপ্রিয়।
    W3 Total Cache setup
    আপনার ওয়ার্ডপ্রেস সাইট আছে। কিন্তু পেইজ লোড হতে অনেক সময় নেয়। তাহলে আপনার ভিসিটর আপনার সাইটে থাকবে বলে মনে হয় না। বিরক্ত হয়ে চলে যাবে। এতে করে আপনার ও ক্ষতি আপনার সাইটের ও ক্ষতি। তাই একটি সাইটের গতি বাড়ানোর জন্য W3 Total Cache প্লাগইন এর ব্যবহার অপরিহার্য। আমাদের জনপ্রিয় টেকটিউনস সাইটেও W3 Total Cache প্লাগইনটি ব্যবহার করা হয়। তাহলে চলুন কাজ শুরু কারা যাক। সবার সুবিধার্থে স্কীন শর্ট দিয়ে দিলাম,
    W3 Total Cache setup

     

    W3 Total Cache setup

     

    W3 Total Cache setup

     

    W3 Total Cache setup

     

    W3 Total Cache setup

    প্রিয় টিউনসে যুক্ত কর

    নির্বাচিতটিউন মনোনয়ন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *