Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more

Ads by Priyotunes- pAds

Free Domain

প্রিয়টিউনস টিউনার 2

1286 টিউন

প্রিয়টিউনস প্রিয়টিউনস 2
Neobux এর মাধ্যমে ইন্টারনেট এ যেকেউ আয় করুন খুবই সহজে (বিস্তারিত পড়ুন)

8 মাস, 1 সপ্তাহ, 1 দিন, 4 ঘন্টা, 51 মিনিট আগে :: 13 January, 2017 06:51 PM

...

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

Neobux এর মাধ্যমে ইন্টারনেট এ যেকেউ আয় করুন খুবই সহজে (বিস্তারিত পড়ুন)

টিউন করেছেন : প্রিয়টিউনস টিউনার 2 | প্রকাশিত হয়েছে : 8 মাস, 1 সপ্তাহ, 1 দিন, 4 ঘন্টা, 51 মিনিট আগে :: 13 January, 2017 06:51 PM | |

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more


আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আজ আমরা অনলাইনে আয় এর ব্যাপারে কথা বলব।

আমরা যারা ইন্টারনেট চালাই, তাদের সবারই একটা স্বপ্ন থাকে ইন্টারনেট এর মাধ্যমে টাকা উপার্জন করার।অনেক সময় আমরা চিন্তাই করে ফেলি যে,এই টাকা দিয়েই আমি ইন্টারনেট এর খরচ মেটাব।তবে সঠিক দিকনির্দেশনার অভাবে অনেক সময় ভুল পথে পা দেই, আর এতে করে আমাদের তো ইন্টারনেট এর অপচয় হয়ই, তার ওপর টাকাও আয় হয় না,কেননা আমরা নকল পিটিসি সাইটে পা দেই,তারা শুধু আপনার থেকে ক্লিক করে নেবে তবে আপনাকে তারা টাকা দেবে না।

পরিচিত হই Neobux এর সাথে :

তাই আজ আমি আপনাদের অতি পুরাতন তবে ভালো একটি পিটিসি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব।এর নাম হল Neobux। এখান থেকে আপনি বিজ্ঞাপন দেখার মাধ্যমে টাকা আয় করতে পারবেন, বিভিন্ন বিজ্ঞাপন দেখে বিভিন্ন হারে টাকা আয় করা যাবে। প্রতিদিন ১৫-২০ মিনিট এখানে বসে বসে সময় দিয়ে বিজ্ঞাপনে দেখলেই মাসে সহজেই ৫০০ টাকার মতন আয় আপনার হয়ে যাবে।এখানে আপনি সাধারনত দিনে ১৪-১৫ টি বিজ্ঞাপন দেখার জন্য পাবেন,আর আপনার কাজ হল ৫-১০ সেকেন্ড এর জন্য প্রতিটি বিজ্ঞাপন একবার করে দেখা। এরা প্রতি ক্লিকে. ০০১ ডলার দিবে সুতরাং ১০০ ক্লিক বা ভিজিট এ ১ ডলার; খারাপ কি!!!

এখানে রেজিস্ট্রেশন করা অনেক সহজ।সবচেয়ে ভালো ব্যাপার হল আপনি পেইজা Payza দিয়ে টাকা উত্তোলন করতে পারবেন, আর যে সুবিধাটি বেশির ভাগ পিটিসি সাইটে ই নেই।

আপনি কিন্তু খুবই সহজে আপনার ওয়েবসাইট এর জন্য বিজ্ঞাপন ব্যনার তৈরি করে নিতে পারবেন, আর এর মাধ্যমে আপনার ওয়েবসাইটের ভিজিটর বিজ্ঞাপন এ ক্লিক করলে আপনি টাকা আয় করতে পারবেন।তাছাড়াও রেফারেল লিঙ্ক তৈরী করে বন্ধুদের সাথে ভাগাভাগি করে নিতে পারবেন, আর এতে করে যে আপনার লিঙ্ক ভিজিট করবে,তার জন্য আপনি টাকা পাবেন।

এটি কোন নকল পিটিসি নয় তাই এখানে কিছু নীতিমালা আছে; নিজের তৈরী করা লিঙ্কে নিজে বারবার না ক্লিক করাই ভালো,আপনার বিজ্ঞাপন ভিজিট করার ক্ষেত্রে আপনি একাধিক ডিভাইস ব্যবহার করলে আপনার IP একই থাকতে অর্থাত মডেম একই থাকতে হবে।যেমন: আপনি আপনার বন্ধুর কম্পিউটার দিয়ে Neobux এ লগিন করলেন, তবে আপনি যে মডেম আপনার পিসিতে ইউজ করেছেন,আপনার বন্ধুর কম্পিউটারে একই মডেম ব্যবহার করতে হবে। কেনা IP নম্বর চেঞ্জ হলে অ্যাকাউন্ট ব্যান হয়ার সম্ভাবনা থাকে।

তবে আপনার যদি wifi+modem রাউটার থাকে তবে সেই রাউটার ব্যবহার করে একাধিক ডিভাইস এ আপনার অ্যাকাইন্ট চালাতে পারবেন,কেননা এখানে IP একই থাকবে।

তো দেরী কেন এখান থেকে রেজিস্ট্রেশন করে নিন।

আমি ক্যাশ আউট এখনও করি নি তাই পেমেন্ট প্রুফ দেখাতে পারলাম না।তবে গুগলে Neobux এর অসংখ্য পেমেন্ট প্রুফ পাওয়া যাবে।

কেন স্মার্টফোন বেশি গরম হয় এবং এর ফলে কি কি ক্ষতি হয়,  জেনে নিন

টিউনটি সংগ্রহ করা হয়েছে টেকটিউনস থেকে। টিউনটি লিখেছেন তৌহিদুর রহমান মাহিন

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *