Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

free domain

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

সফলতার মূল চাবিকাঠি হোল পরিশ্রম। কাজ করুন সফলতা আপনার পা ছুবে। অনলাইন আরনিং আর রুপ কথার গল্প না সত্যি আপনিও পারেন জীবন পরিবর্তন করতে

টিউন করেছেন : প্রিয়টিউনস টিউনার 2 | প্রকাশিত হয়েছে : 8 মাস, 1 সপ্তাহ, 3 দিন, 15 ঘন্টা, 10 মিনিট আগে :: 9 January, 2017 04:51 PM | |

Ads by Priyotunes- pAds

Free Domain


‘সকলের তরে সকলে আমরা প্রত্যেকে মোরা পরের তরে”

প্রিয় টেকটিউনস এবং প্রিয় বন্ধুরা

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা ও দোয়া করি আল্লাহ্‌ সবাইকে ভালো রাখুক। আজকে নতুন কিছু না সেই একই বিষয় এর পুনরাবিত্তি করছি। প্রতিটা দিন অনেক অনেক ম্যাসেজ দেখি আমার ইনবক্স এ, আমার স্কাইপি তে এবং অনেকেই সরাসরি কল করে প্রশ্ন একটাই আচ্ছা ভাইয়া অনলাইন থেকে কি সত্যি সত্যি ইনকাম হয়। এর পরের প্রশ্ন আচ্ছা ভাইয়া আমি কি পারবো ? এর পরের প্রশ্ন ভাইয়া শিখতে কত দিন লাগবে আর কত ইনকাম করতে পারবো ? এর পর ভাইয়া কোনটা শিখলে ভালো হবে ?

প্রথম প্রশ্নের উত্তর

একটু ঘাড় ঘুরিয়ে দেখুন আপনার পাসের এ কেউ অনেক অনেক টাকা উপার্জন করছে। যদি সে করে যদি আরও লক্ষ তরুন তরুনি কাজ করে ইনকাম করতে পারে তাহলে অনলাইন এ কি তারা মিথ্যা মিথ্যা খেলা খেলছে ? হ্যা ভাই অনলাইন এ সত্যি সত্যি ইনকাম করা যায়।

আর যেখানে বাংলাদেশ সরকার অনলাইন আরনিং এর কোর্স করানোর জন্য প্রোজেক্ট হাতে নিয়েছে এর পরো কি বিশ্বাস হয় না ???

২য়  প্রশ্নের উত্তর

ভাইয়া এবং আপু  যদি ২ হাত ২ পা ২ চোখ এ মাথা ওয়ালা একজন একটা কাজ করতে পারে তাহলে আপনি বা আপনারা কেন না বলতে পারেন। হ্যা অবশ্যই আপনারা করতে পারবেন এই ক্ষেত্রে বয়স কোন ব্যাপার না, চাকরি, ব্যাবসা, ছাত্র / ছাত্রি জীবন ব্যাপার না এমন কি দূর দেশে থেকেও কাজ করা সম্ভব।

৩য় প্রশ্নের উত্তর

ভাইয়া এইটা কোন এস এস সি বা এইস এস সি কোর্স না যে ১ বছর বা ২ বছর পর ফাইনাল পরীক্ষা পাশ করলে এইটা শেষ। এমন অনেক কাজ আছে যা দ্রুত শিখে দ্রুত কাজ করে ইনকাম করতে পারবেন। আবার অনেক কাজ আছে সিখতেই অনেক সময় লাগে এর পর কাজে নামতে পারবেন। তাই সিধান্ত আপনার আপনি কোন পথে হাঁটবেন। আর আপনি কোন পথে হাঁটছেন এর উপর নির্ভর কোরবে আপনি কত ইকাম করতে পারবেন।

৪র্থ প্রশ্নের উত্তর

ভাইয়া এবং আপুরা প্রথমে জানতে হবে আপনি কি দ্রুত কাজ করে দ্রুত ইনকাম করতে চাচ্ছেন। নাকি সময় নিয়ে আস্তে আস্তে শিখে এর পর ইনকাম করতে চাচ্ছেন। যদি প্রথম টা হয় তাহলে ইউটিউব। টিস্প্রিং। সিপিএ  আপনার জন্য ভালো কারন এইগুলা সিখতে মাসের পর মাস লাগবে না এবং সেখার পরপরি আপনি কাজ সুরু করতে পারবেন আর ভালো মত কাজ করলে ইনকাম ও সুরু হয়ে যাবে সুধু সেটা কে বাড়ানোর জন্য আপনার পরিশ্রম বাড়াতে হবে।

আর যদি ২য় টা হয় তাহলে আপনি  ওয়েব ডিজাইন এবং ডেভলপমেন্ট বা গ্রাফিক্স ডিজাইন বা ৩ডি এনিমেশন বা এস ই ও বা অটোক্যাড  সিখতে পারেন। এর পর অনেক দিন অনুশীলনের পরে যদি মনে হয় আপনি ভালো ভাবে কাজ পারছেন করতে এর পর কাজে নেমে পরুন।

 

তাই সর্ব শেষে বলছি

আপনার পারা আপনার ইচ্ছার উপর নির্ভর করবে। আপনার কাজের উপর আপনার সফলতা নির্ভর করবে। আপনার ভালো কাজের উপর আপনার ইনকাম নির্ভর করবে এবং আপনার একটা ভালো সিধান্ত এর উপরে আপনার ভবিষ্যৎ নির্ভর করবে।

তাই কাজ শিখুন কাজ করুন সফলতার গ্যারান্টি আপনি নিজেই হবেন।

সবার কাছে অনুরধ ফালতু দিকে সময় নষ্ট না করে কাজ শিখুন এবং নিজের ও পরবর্তী প্রজন্ম এর ভবিষ্যৎ আলোকিত করুন

আমার টিউন এ সব সময় অন্যদের কে উৎসাহিত করার জন্য চেষ্টা করি জানি না আসলে কেউ হয় কিনা কারন আপনি যত কষ্ট করেই টিউন লিখেন না কেন এর কোন ফিডব্যাক পাওয়া যায় না। যাই হোক আমার টিউন একজনকে ও সঠিক পথে আনলে একজন ও কাজ শিখে সফল হলে আমার সার্থকতা। আল্লাহ্‌ সবার মনের আসা পূর্ণ করুক এবং সবার মঙ্গল করুক আমিন

আজকের মত এখানেই সমাপ্তি করছি আল্লাহ্‌ হাফিজ

 

আমাকে পাবেন

স্কাইপি তে :- dhrubo.taraa

এবং

ফেসবুক এ

টিউনটি সংগ্রহ করা হয়েছে টেকটিউনস থেকে। টিউনটি লিখেছেন মোঃ ছাইদুর রাহমান সোহাগ

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *