Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

Free Domain

প্রিয়টিউনস টিউনার 2

210 টিউন

প্রিয়টিউনস প্রিয়টিউনস 2

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

ভুল পথে আর ভুল কাজ করে নিজের এবং সমস্ত বাংলাদেশীদের ভবিষ্যৎ নষ্ট করবেন না। কাজ সিখুন কাজ করুন ইনকাম ১০০% হবেই

টিউন করেছেন : প্রিয়টিউনস টিউনার 2 | প্রকাশিত হয়েছে : 4 মাস, 3 সপ্তাহ, 3 দিন, 7 ঘন্টা, 34 মিনিট আগে :: 11 January, 2017 04:43 PM | |

Ads by Priyotunes- pAds

Free Domain


আসসালামু আলাইকুম সবাইকে সকালের মিষ্টি কিন্তু জ্বালাময়ী রোদের শুভেচ্ছা দিয়ে সুরু করছি আজকের টিউন। আজকের টিউন টা তাদের জন্য যারা নতুন স্বপ্ন নিয়ে কাজ সুরু করছেন অথবা যারা স্বপ্ন দেখেন অন্যদের মত আপনিও একদিন অনেক টাকা ইনকাম করবেন।

প্রথমে আমি কিছু কমন প্রশ্ন এবং তার উত্তর দিয়ে সুরু করছি আশা করি যারা এই টিউন পরবেন তাদের আর এই প্রশ্ন গুলা থামিয়ে রাখবে না শেখা এবং ইনকাম করা থেকে

আমাকে গত কয়েকটা দিন অনেক ভাইয়া এবুং কিছু আপু প্রশ্ন করছিল আচ্ছা ভাইয়া, আমার বোন কি এই সব কাজ করতে পারবে, বা ভাইয়া আমি ত একটা মেয়ে আমার বাইরে গিয়ে ভিডিও করা সম্ভব না আমি কি কাজ করতে পারবো, বা ভাইয়া আমি নতুন কম্পিউটার নিয়েছি আমি কি পারবো, অথবা ভাইয়া আমি ত তেমন কিছুই জানি না আমার দারা কি সম্ভব ?  আবার এমন প্রশ্ন অনেক ভাইয়া রাও করেন। এবং আরেকটা প্রশ্ন এইখান থেকে কি কাজ শিখে ইনকাম সত্যি সম্ভব ?

তাদের প্রতি প্রথমে ভালোবাসা এবং সম্মান জানিয়ে বলছি সব প্রশ্নের উত্তর একটাই, যদি স্বপ্ন থাকে, আগ্রহ থাকে সফল হবার আদম্ম ইচ্ছা থাকে অবশ্যই পারবেন। ছেলে বা মেয়ে, বয়স্ক বা ইয়াং, যাই হোক সবার দারাই সম্ভব। এবং হ্যাঁ আপনি দেখানো পথে কাজ করলে ইনশাআল্লাহ্‌ ইনকাম ১০০% হবে। আর একটা বিষয় আপনার ইউটিউব এর কাজ করতে এবং ইনকাম করতে যা যা লাগবে

১। প্রবল ইচ্ছা শক্তি

২। কম্পিউটার এবং ইন্টারনেট।

৩। কাজ করবার আগ্রহ

এইগুলা থাকলেই হবে আপনাকে আর ক্যামেরা কিনতে হবে না বা অন্য কিছু।

এবার আসি এই বিষয়ে যা আমাদের সবার জন্য গুরুত্বপূর্ণ

আমি অনেক দিন জাবত খেয়াল করছি যে একটা গ্রুপ অথবা কতগুলা মানুষ সহজ সরল নতুন আশা মানুষদের স্বপ্ন নিয়ে ব্যাবসায়িক খেলাতে মেতে উঠেছে। সেটা কি ভাবে অনেক নতুন নতুন ছেলে মেয়ে অনেক স্বপ্ন নিয়ে আসে ইউটিউব থেকে ইনকাম করবে কিন্তু কিছু লোক গ্রুপ তৈরি করে ক্লিক ক্লিক এর মত ইলিগ্যাল কাজে তাদের জরিয়ে ফেলছে একটা নির্দিষ্ট সময় এর পর সবার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দিচ্ছে। এর পর ওই সব নতুন ছেলে মেয়েদের স্বপ্ন ভেঙ্গে যাচ্ছে এবং তারা মনে করে নিচ্ছে অনলাইন আরনিং শুধু মাত্র একটা মরীচিকা। আসলে কিন্তু তা না বাংলাদেশী থেকে সুরু করে সারা পৃথিবীর অনেক মানুষ আজকে তাদের বিলাসি জীবন যাপন করছে ইউটিউব থেকে ইনকাম করে। তা হলে আমরা কেন পারছি না এর উত্তর আপনি কোন পথে হাঁটছেন। আপনি প্ল্যান করছেন ৫০ তলা একটা বারি বানাবেন আপনার প্রথমে যেটা জানতে হবে, সেটা হোল কোথায় বাড়ি টা বানাবেন। এর পর জানতে হবে সেখানের মাটির কি অবস্থা, এর পর ৫০ তালা বিল্ডিং এর জন্য আপনাকে ৫০ বা ৬০ বা ৭০ তলার ফাউন্ডেশন প্রথমে তৈরি করতে হবে এর পর আপনি ৫০ তলা বাড়ির কাজ সুরু করতে পারেন। আর এই সব আপনি না বুঝলে যেতে হবে একজন সিভিল ইঞ্জিনিয়ার এর কাছে, বিল্ডিং এর ডিজাইন এর জন্য আর্কিটেকচার ইঙ্গিনিয়ার এর কাছে এর পর সব কিছু সুন্দর প্ল্যান করে কাজ সুরু করতে হবে। এখন আপনি যদি নিজে নিজে বা কারো কথাই কোন ফাউন্ডেশন ছাড়া যদি ৫০ তলা বিল্ডিং তৈরি করেন সেটা ত কাজ শেষ করবার আগেই পরে যাবে না হলে একটু বাতাসে বা ভূমিকম্পে। কিন্তু যদি সব ভালো মত করে নিয়ম মত করে কাজ করেন সময় একটু বেশি লাগলেও আল্লাহ্‌ এর রহমতে বাতাসে বা ভুমিকপে কিছু হবে না। ঠিক অনলাইন ইনকাম ও এমন যত জানবেন তত ভালো করবেন। তাই সবার কাছে অনুরধ লোভের কারনে বা মিথ্যা আসাতে ভুল পথে পা বারাবেন না। ভালো করে কাজ সিখুন দেখবেন আপনার ইনকামের পথ সুগম হইছে। আর ভাই আপনারা বিভিন্ন ফালতু কাজে আজে বাজে জায়গায় টাকা নষ্ট করলেও কিছু সেখার বিষয় এলেই প্রথমে বলেন ভাই টাকা নাই আমাকে সেখান। এর পর ভাই এর আগে অনেক টাকা ধরা খেছি তাই টাকা দিয়ে সেখা সম্ভব না। ভাই আমার ফেমিলি এর অবস্থা ভালো না তাই টাকা দিয়ে শিখতে পারবো না। ভাই আমি ভীষণ আগ্রহি কিন্তু টাকা লাগলে আমি নাই। এমন হাজারো কথা আরে ভাই যখন কেউ ১০ হাজার টাকা বা এর চাইতে বেশি কমে আপনাকে লোভনীয় অফার করছে আর আপনারা হুমড়ি খেয়ে পরছেন সেখানে কোন সমস্যা নেই। কেন ভাই যখন মাসে অনেক ইনকাম করবেন দিতে আসবেন একটা টাকা যে আপনাকে সেখাল। খবর নিতে আসবেন যাদের সহযোগিতায় আজকে আপনি সফল ?  অবশ্যই না।

 

কাজের মূল্য দিলে কাজ ও আপনাকে সঠিক মূল্য দেবে তাই দয়া করে নিজে ফ্রি সেখার জন্য পড়িবারকে পথে টেনে আনবেন না।

 

কোথায় কাজ সিখবেন ?

আপনার যদি ইউটিউব সম্পর্কে ভালো ধারনা থাকে তাহলে ইউটিউব থেকে ফেসবুক গ্রুপ বা পেজ থেকে আপনি শিখতে পারবেন। আর যদি আপনি একদমি নতুন হন তাহলে বেশি ভালো হবে আপনি এমন কারো সাহায্য নেন যে আপনাকে একদম ব্যাসিক থেকে সেখাবে। তবে সেটা যেই হোক না কেন একদম ফ্রি এর আশায় থাকবেন না ভাই কেউ আপনাকে কিছু সেখাবে আর আপনি ফ্রি এর মানুসিকতা নিয়ে বসে থাকবেন এমন কেন হবে। নিজেকে প্রশ্ন করেন আপনি হলে কি করতেন।

আবারো সবার কাছে আন্তরিক অনুরধ দয়া করে ইউটিউব এর মত একটা ভালো কর্মক্ষেত্র যেখান থেকে অনেকেই অনেক অনেক ইনকাম করে নিজে এবং পড়িবারকে নিয়ে ভালো আছে থাকতে দেন না একটু ভালো তাদেরকে। আপনিও ভুল পথ ছেরে সঠিক পথে আসুন দেখবেন জীবন টা সত্যি সুন্দর।

সবার সাফল্য এবং সুন্দর জীবনের কামনাতে আজকের টিউন এর এখানেই ইতি টানছি আল্লাহ্‌ হাফেয।

আর যাদের ইউটিউব এ কাজ সেখার সত্যিকারের ইচ্ছা আছে তারা প্রথমে আমার পেজ এ জান দেখেন পরেন এর পর আমাকে ম্যাসেজ পাঠান। অনেকেই আমাকে ম্যাসেজ করেন ভাই কি শিখবো কতটুকু শিখবো ইত্যাদি ইত্যাদি সব বলার পর বলে ঠিক আছে ভাই পরে যোগাযোগ করবো। ভাই আমি কিন্তু ফ্রি বসে থাকি না আমার ও সময়ের দাম আছে একটু হলেও।

কারো কোন প্রশ্ন থাকলে এবং অন্য কিছু যানার থাকলে আমাকে পাবেন

ফেবুক পেজ এ

আমাকে পাবেন স্কাইপি তে ঃ dhrubo.taraa

এবং ফেসবুক এ আমি

টিউনটি সংগ্রহ করা হয়েছে টেকটিউনস থেকে। টিউনটি লিখেছেন মোঃ ছাইদুর রাহমান সোহাগ

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


আপনার জন্য আরও টিউন

Ads by Priyotunes- pAds

Free Domain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *