Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

free domain

রিয়াদ হোসেন

54 টিউন

প্রিয়, প্রিয়টিউনস কমিউনিটি, আমি "রিয়াদ হোসেন" । আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি।
বেকারদের জন্য সুখবর দিল ফেসবুক!

4 মাস, 3 সপ্তাহ, 5 দিন, 3 মিনিট আগে :: 25 April, 2017 11:01 AM

...

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

বেকারদের জন্য সুখবর দিল ফেসবুক!

টিউন করেছেন : রিয়াদ হোসেন | প্রকাশিত হয়েছে : 4 মাস, 3 সপ্তাহ, 5 দিন, 3 মিনিট আগে :: 25 April, 2017 11:01 AM | |

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more


ফেসবুক নিয়ে আসছে আরও এক নতুন ফিচার। চাকরির সন্ধান মিলবে ফেসবুকেই। পেশাদার দুনিয়ায় এখনও যারা পা রাখেননি তাদের জন্য ‘চাকরির প্রোফাইল’ তৈরি করার কথা ভাবছে জনপ্রিয় সোশ্যাল সাইট ফেসবুক। অ্যাকাউন্টেই থাকবে সমস্ত তথ্য। নাম, বয়স, ঠিকানা, পড়াশুনার সঙ্গে কর্মজীবনের অভিজ্ঞতার বিবরণ।  সব মিলিয়েই তৈরি হবে চাকরির প্রোফাইল।

অবশ্যএখনও ফেসবুকে এই সেটিং রয়েছে যেখানে অ্যাকাউন্ট ব্যবহারকারী অনায়াসেই তার কর্মজীবন নিয়ে তথ্য দিতে পারেন। তবে বিষয়টিকে আরও বিশেষায়িত করা হচ্ছে। এই ফিচারের মাধ্যমে ফেসবুক ব্যবহারকারী পেয়ে যাবেন ‘কর্মক্ষেত্রের নোটিফিকেশন’। একজন ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহারকারী চাইলেই সেই ‘কর্মক্ষেত্রের নোটিফিকেশন’ দেখতে পারেন আবার চাইলে ‘ইগনোর’ করতে পারেন। ব্যক্তি স্বাতন্ত্র এবং স্বাধীনতাকে প্রাধান্য দিয়েই ফেসবুক নিয়ে আসতে চাইছে ‘জব ফিচার’।

মূলত যাদের লিঙ্কডইন কিংবা মনস্টার ডট কমে প্রোফাইল নেই তারা ফেসবুকেই নিজেদের জব প্রোফাইল বানিয়ে নিতে পারবেন। এমনকি একজন চাকরি প্রার্থী চাকরির জন্য আবেদনও করতে পারেন ফেসবুকের মাধ্যমেই। ফেসবুকের মাধ্যমে আম জনতা কী কী করতে চায়, সেটা দেখতেই একটা পরীক্ষা চালানো হচ্ছে বলে মন্তব্য করেছে ফেসবুক কর্তৃপক্ষ। খুব শীঘ্রই এই ফিচার চালু হবে বলে জানা গেছে।

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন

বিভাগ : ফেসবুক

ট্যাগ : facebook facebook job fb job


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *