Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more

প্রিয়টিউনস টিউনার 3

988 টিউন

প্রিয়টিউনস টিউনার- 3

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

নিশ্চিন্ত করুন আপনার মাসের ইনকাম ১০০% হবে। আপনিও পারবেন অনলাইন থেকে ইনকাম করতে আমি কথা দিচ্ছি

টিউন করেছেন : প্রিয়টিউনস টিউনার 3 | প্রকাশিত হয়েছে : 10 মাস, 1 সপ্তাহ, 2 ঘন্টা, 30 মিনিট আগে :: 11 January, 2017 11:37 AM | |

Ads by Priyotunes- pAds

Free Domain


“সকলের তরে সকলে আমরা প্রত্যেকে মোরা পরের তরে”

 স্বপ্ন দেখলে সেটা পুরনের জন্য অবশ্যই আপনাকে কাজ করতে হবে আপনার অনলাইন ইনকামের স্বপ্ন পূরণ করতে কাজ সুরু করুন

প্রিও টেকটিউনস এবং প্রিও বন্ধুরা

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা করি মহান আল্লাহ্‌ এর রহমতে ভালো আছেন। আর যারা ভালো নেই তাদের জন্য এবং যারা অনলাইন টাকে ক্যারিয়ার হিসাবে নিতে চান তাদের জন্য এই টিউন।

আমি যদিও কয়েক দিনে অনেক বার টিউন করেছি বিষয় ছিল ইউটিউব আরনিং। কারন এইটা ই এখন সহজ এবং সুন্দর এবং দীর্ঘ মেয়াদি ইনকামের দারুন পথ। কারন দিনের পর দিন বড় বড় কম্পানি গুলা অন্য অ্যাড এর সাথে ইউটিউব এ অ্যাড দেয়া সুরু করেছে। এই বিসাল অ্যাড দেবার জন্য ইউটিউব আমাদের কে বলছে চ্যানেল ওপেন করে লিগ্যাল পথে কাজ করো এবং ইনকাম করো যেমনটা তুমি চাও। তবে দয়া করে ইলিগ্যাল পথে যাবেন না ভুলেও না। কারন আপনি গুনাহ করছেন, আপনি সমাজ কে কুলসিত করছেন, আপনি সবার সামনে ইউটিউব এ ঢোকার পথ বন্ধ করছেন এবং কিছুদিন পর চ্যানেল হারিয়ে বের হয়ে যাচ্ছেন। কি লাভ বলেন তার চাইতে কি ভালো না একটা বা ২ টা চ্যানেল করে সেটাকে লাইফ টাইম ইনকামের সোর্স বানিয়ে ফেলুন আপনাকে পিছনে ফিরে তাকাতে হবে না।

অনেকেই আমাকে প্রশ্ন করেন ভাই আপনি কত ইনকাম করেন তাদের উদ্দেশ্যে বলি আমার কিছু দিন আগে একটা অ্যাকাউন্ট ৮৫০$  এ সাসপেন্ড হয়ে গিয়েছিল আসলে হয়ে গিয়েছিল সেটা না করেছিল কেউ একজন শত্রুতা করে কারন আমি কেন তাকে ফ্রি সেখালাম না। অদ্ভুত দেশে বসবাস করি আমরা আজে বাজে জায়গাতে টাকা নষ্ট করতে রাজি কিন্তু কাজের বেলায় আর ইচ্ছা করে না। যাই হোক আর এর পর আমার ৫ টা চ্যানেল তখন ছিল একটা আল্লাহ্‌ এর রহমতে ভালই আসছে। আসলে নিজের ইনকাম আর ইনকাম হউয়া চ্যানেল এর লিংক কাউকে দেবেন না আশা করি বিশেষ করে ভালো মানুষ গুলাকে যে সব সময় বাস নিয়ে বসে থাকে দেবার জন্য।

 

যাদের প্রবল ইচ্ছা ইউটিউব এর ইনকাম এর তাদের বলব সময় নষ্ট করে লাভ নেই আর ভাই কিছু ভালো পেতে চাইলে একটু কষ্ট ত করতেই হবে তাই না। বসে বসে কে আপনাকে ডলার ইনকামের পথ দেখাবে বলেন। আমি কথা দিচ্ছি আপনি কাজ করলে ১০০% আপনার ইনকাম হবেই এইটা গল্প না সত্যি

 

কাজ করলে ইনকাম আসবেই একটা ছোট প্রমান দিচ্ছি

আমার একটা টিউটোরিয়াল ভিডিও থেকে ৩-৪ দিন এ ইনকাম আসছে ৫.`০৩$। কারন আমার কনটেন্ট ভালো ছিল নিজের তৈরি করা টিউটোরিয়াল এবং কোন কপি করা কিছু নেই জার কারনে, ভিউ, লাইক, শেয়ার, এবং টিউমেন্টস করছে অনেকেই। আর ইউটিউব এটাই পছন্দ করে এবং আমার টা মাত্র ৩,৫৭৪ ভিউ তে ইনকাম করল ৫$ +

কিন্তু আমি ফেবুকে দেখি অনেকেই টিউন করে আমার লাখ লাখ ভিউ কিন্তু ইনকাম মাত্র কয়েক ডলার কেন ? কারন তাদের কনটেন্ট ভালো না

 

ত আশা করি বুঝতে পারছেন ভালো করে কাজ করলে সব বুঝে সুনে কাজ করলে সফল হতে আপনাকে বছরের প বছর প্রতিক্ষা করতে হবে না। আমাকে অনেকেই বলে ভাই ফ্রি সেখালে ত আমাদের উপকার হয়, সবার উদ্দেশ্যে আমার একটা প্রশ্ন ১০-১২ হাজার টাকার চাকরীর জন্য লাখ লাখ টাকা খরচ করছেন ঘুস চাইলে দিচ্ছেন। তাহলে যেখান থেকে একটা সময় পর ভালো কাজ করলে মাসে ১০০০$ মানে ৭৮-৮০ হাজার বা এর বেশি বা ৫০০$ অথবা ২০০ বা ৩০০ ডলার ই ধরলাম ইনকাম করলেও ১২ হাজার টাকার চাইতে ত বেশি আর সময় ও ৯-৫ = ৮ ঘণ্টা না। তাহলে কেন ভাই এত এলারজি বলবেন একটু ?।

আর সবাইকে বলব ভাই একটা ভালো পর্যায় আপনারা চাইলেই যেতে পারেন কারন আপনাদের পথ দেখানর অনেক মানুষ আছে। কিন্তু আমি সহ অনেক ভাই বোনেরা অনেক কষ্টে কষ্টে শিখেছি। একটু ত ভাবুন আপনার যেই সমস্যার সমাধান কাজের সুরু তে পাবেন সেই সমাধানের জন্য আমাদের কত রাত জাগতে হয়ছে কত অ্যাকাউন্ট বাদ হয়ছে।

 

তাই সময় নষ্ট না করে কারো থেকে শিখে কাজ সুরু করে দেন ইনশাআল্লাহ্‌ বেসিদিন অপেক্ষা করতে হবে না সফলাতা নামের সোনার হরিণ হাতে পেতে। আমার পক্ষে সম্ভব হলে আমি হয়ত একটা বিসাল গ্রুপ বানাতাম যাদের ক আমি সিখাব এবং তারা মাসে ভালো ইনকাম করবে। পরিবার কে খুশি রাখতে পারবে এবং নিজের একটা সুন্দর জীবন জাপন করবে। কিন্তু তেমন কিছু করা সম্ভব না কারন সেই জন্য যা খরচ দরকার যা যা দরকার কিছুই আমার কাছে নেই। আর আমি ও কোন কিছু কারো থেকে ফ্রি ফ্রি সিখি নি অনেক টাকা খরচ করতে হয়েছে আমাকে। এর পর পেয়েছি অনেক কিছু যেটা আমার এখনকার ইনকামের মুল হাতিয়ার হয়েছে।

 

তাই যাদের প্রবল ইচ্ছা এবং ফ্রি ফ্রি সেখার বদঅভ্যাস নেই এমন কেউ থাকলে আমার সাথে যোগাযোগ করতে পারেন অথবা আপনার আসে পাসে এমন কেউ থাকলে যে আপনাকে ব্যাসিক থেকে সেখাবে তার সাহায্য নেন আর হ্যাঁ সবাই আমার মত না ও হতে পারে অনেকেই ফ্রি অনেক সাহায্য করে থাকেন। তার অনেক মহৎ আল্লাহ্‌ তাদের অনেক ভালো রাখুক তবে হ্যাঁ তারা হয় ত একদম সুরু থেকে সুরু করবে না। তাই অনলাইন হোক কারো সাহায্যে হোক কাজ সিখুন কাজ করুন স্বাবলম্বী হন। সম্মান পাবেন পরিবার, বন্ধু মহল, সমাজ তথা সমস্ত দেশের পক্ষ থেকে

 

সবার মঙ্গলময় জীবনের প্রত্যাশায় আজকে এখানেই ইতি টানি আল্লাহ্‌ হাফেয

যদি কেউ খুব বেশি আগ্রহি হন এবং সত্যি কিছু করতে চান তারা আমাকে ফেবুকে পাবেন

ফেবুক এ আমি

আমার ফেসবুক গ্রুপ

আমাকে পাবেন স্কাইপি তে :- dhrubo.taraa

টিউনটি সংগ্রহ করা হয়েছে টেকটিউনস থেকে। টিউনটি লিখেছেন মোঃ ছাইদুর রাহমান সোহাগ

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *