Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more

রিয়াদ হোসেন

54 টিউন

প্রিয়, প্রিয়টিউনস কমিউনিটি, আমি "রিয়াদ হোসেন" । আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি।
ডিলিট হওয়া ছবি ফেরত পেতে জেনে নিন কৌশল

4 মাস, 2 সপ্তাহ, 6 দিন, 18 ঘন্টা, 45 মিনিট আগে :: 30 April, 2017 04:12 PM

...

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

ডিলিট হওয়া ছবি ফেরত পেতে জেনে নিন কৌশল

টিউন করেছেন : রিয়াদ হোসেন | প্রকাশিত হয়েছে : 4 মাস, 2 সপ্তাহ, 6 দিন, 18 ঘন্টা, 45 মিনিট আগে :: 30 April, 2017 04:12 PM | |

Ads by Priyotunes- pAds

Free Domain


স্মার্টফোনের জগতে এখন অ্যান্ড্রয়েড ফোনেরই রমরমা।জেনে নিন, অ্যান্ড্রয়েড ফোনে ডিলিট হয়ে যাওয়া ফোটো বা ভিডিও উদ্ধারের কৌশলটা।

অ্যান্ড্রয়েড ফোনের ছবি এবং ভিডিওগুলো কোথায় স্টোর করছেন তা আগে জেনে নিন।যদি, ছবি বা ভিডিওগুলি মেমরিকার্ডে স্টোর থাকে, তা হলে অসুবিধা নেই।এখান থেকে ছবি ডিলিট হয়ে গেলে অনলাইন থেকে একাধিক ‘রিকভার সফটওয়্যার’-এর সাহায্য নিতে পারেন।এর মধ্যে যেমন আছে ‘রেকুভা’ নামে একটি রিকভারিং সফটওয়্যার।

অ্যান্ড্রয়েড ফোনের ইন্টারন্যাল মেমরি বা ফোন মেমরি থেকে ছবি অথবা ভিডিও ডিলিট হলে চিন্তার বিষয়।এক্ষেত্রে আপনাকে কিছুটা হলেও আশা জোগাতে পারে ‘ডিস্ক ডিগার অ্যাপ’।

তবে এই অ্যাপ ব্যবহার করার আগে সতর্কীকরণটা মাথায় রাখুন।কারণ, ‘ডিস্ক ডিগার অ্যাপ’ রুটেড অ্যান্ড্রয়েড ডিভাইস-এর ক্ষেত্রেই কাজ করবে।কী করে অ্যান্ড্রয়েড ফোনকে রুট করতে হবে, তার জন্য অনলাইনে একাধিক টিউটোরিয়াল রয়েছে।

অ্যান্ড্রয়েড মোবাইলে যখন কোনও ফাইল ডিলিট হয়, তখন সিস্টেমে শুধু তথ্যগুলো মুছে যায়।যতক্ষণ না পর্যন্ত ওই ফাইল স্পেসে অন্যকিছু ওভাররাইট হচ্ছে, ততক্ষণ পর্যন্ত তা পুনরুদ্ধার করার সম্ভাবনা থাকে।

তাই, ডিলিট হওয়া ফাইল উদ্ধার না হওয়া পর্যন্ত কোনও ধরনের সিস্টেম আপডেশন বা ফোন মেমরিতে ছবি সেভ, ডকুমেন্ট ফাইল সেভ করবেন না।

তথ্যসূত্রঃ ইন্টারনেট

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *