Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

Free Domain

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

এডিটিং টিউটোরিয়াল।আর পিসি লাগবেনা।এখন থেকে Android দিয়েই ছবিতে Blender গ্রাফিক্স বসাতে পারবেন।এডিটটিং এ Android আরও এক ধাপ এগিয়ে গেলো।টিউনটিতে ভিডিও টিউটোরিয়াল দেওয়া হয়েছে।নতুন টিউটোরিয়ালটি অবশ্যই দেখবেন।

টিউন করেছেন : প্রিয়টিউনস টিউনার 3 | প্রকাশিত হয়েছে : 7 মাস, 4 সপ্তাহ, 20 ঘন্টা, 40 মিনিট আগে :: 22 January, 2017 11:29 AM | |

Ads by Priyotunes- pAds

Free Domain


আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই।আাশা করছি আল্লাহর দয়ায় সবাই ভালো আছেন।আজকে আমি আপনাদেরকে একটি নতুন  টিউন উপহার দিব।আর সেটা হলো ফটোতে ব্লাইনডার Graphcs এডিটিং।যেহেতু আমি টিউটোরিয়াল বানিয়েছি সেহেতু আর কিইবা বলব।

 

আমরা সবাই হয়তো বিভিন্ন ধরনের এডিটিং করে থাকি।তবে আমাদের অনেকেরই কম্পিউটার আছ আবার অনেকরই নেই।কম্পিউটার দিয়ে অনেক সুন্দর এডিটিং হয় যার মধ্যে ফটো blinder অনেক নাম করেছে।আর Android এ Pics Art,Photo Lab,Photo Director ইত্যাদি ইত্যাদি।কিনতু আপনি জানেনকি এখন থেকে Android দিয়ে আপনি আপনার ছবিতে ব্লাইনডার গ্রাফিক্স বসাতে পারবেন।সব চেয়ে বড় ব্যপার যে এর জন্য আর পিসি দরকার হবেনা।তো বলতে বলতে তো অনেক বক বক করে ফেললাম এবার আর দেরি না করে টিউটোরিয়াল যাওয়া যাক।আপনাদের সাথে আমার দেখা হচছে টিউটোরিয়াল এ।

 

 

 

 

সফটওয়্যারটি ডাউনলোড করতে এখানে click  করুন:

https://m.apkpure.com/photodirector-photo-editor-app/com.cyberlink.photodirector

আর টিউটোরিয়ালটি দেখতে এখানে click করুন:

 

তো আজ এখানেই শেষ করলামনা শেষ করব  টিউটোরিয়ালে আশা করি আপনারা টিউটোরিয়াল দেখে খুব সহজে এডিটিং করতে পারবেন যা আপনার বন্ধু দেখলে সত্যিই অবাক হবে যে Android দিয়ে এটা কিভাবে সমভব। তো আপনাদের সাথে আমার টিউটোরিয়াল এ দেখা হচছে।খোদা হাফেজ।

টিউনটি সংগ্রহ করা হয়েছে টেকটিউনস থেকে। টিউনটি লিখেছেন মাহির অনিক

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *