Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more

রিয়াদ হোসেন

54 টিউন

প্রিয়, প্রিয়টিউনস কমিউনিটি, আমি "রিয়াদ হোসেন" । আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি।
ফেসবুকে ভিডিও পোস্ট করলেই হবে ইনকাম

5 মাস, 3 দিন, 19 ঘন্টা, 31 মিনিট আগে :: 17 April, 2017 03:27 PM

...

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

ফেসবুকে ভিডিও পোস্ট করলেই হবে ইনকাম

টিউন করেছেন : রিয়াদ হোসেন | প্রকাশিত হয়েছে : 5 মাস, 3 দিন, 19 ঘন্টা, 31 মিনিট আগে :: 17 April, 2017 03:27 PM | |

Ads by Priyotunes- pAds

Free Domain


নিজেদের  ভিডিও প্লাটফর্মে আরও উন্নতি ঘটানোর সিদ্ধান্ত নিল ফেসবুক। এই লক্ষ্যে এবার ভিডিওর প্রকাশকরা অর্থও পাবেন বলে জানা গেছে। মূলত ভিডিওর কনটেন্ট আরও উন্নত করার জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নতুন এই ব্যবস্থায় কোনো ভিডিও একবার কমপক্ষে তিন সেকেন্ড দেখালেও প্রকাশক অর্থ পাবেন। আর একটি ‘ন্যুনতম’ সংখ্যকবার কোনো ভিডিও দেখা না হলে ওই ভিডিও সরিয়ে নেওয়া হবে। সোশ্যাল জায়ান্ট ফেসবুক এখন নতুন এক অ্যালগরিদম ব্যবহার শুরু করবে। এর মাধ্যমে একটি ভিডিও’র মূল্য কেমন তা শনাক্ত করা হবে ও ব্যবহারকারীর নিউজ ফিডে র‌্যাংক অনুযায়ী সাজানো হবে।

ফেসবুক এক ব্লগপোস্টে বলে, “আজ, আমরা একটি পরিবর্তন ঘোষণা করছি, যার মাধ্যমে নিউজ ফিডে আমরা ভিডিও র‌্যাংক করি যাতে এর মূল্য যোগ করা যায়, এই মূল্য আমরা ভিডিও কতবার দেখা হয়েছে তার উপর নির্ভর করে নির্ধারণ করি। ”

তবে প্রশ্ন ছিল ব্যবহারকারীরা কীভাবে ভিডিও নিচ্ছে তা দেখা।প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, এই আপডেটের ফলে অধিকাংশ ফেইসবুক পেইজ উল্লেখযোগ্য পরিবর্তন দেখবে না, লম্বা ভিডিও যেগুলোতে লোকে বেশি সময় খরচ করে, ফেইসবুকে সেগুলোর কিছুটা বৃদ্ধি দেখা যেতে পারে।

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


Ads by Priyotunes- pAds

Free Domain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *