Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more

প্রিয়টিউনস টিউনার 2

1286 টিউন

প্রিয়টিউনস প্রিয়টিউনস 2
জিপির পুরানো মডেম ব্যবহারকারী যারা ব্যালেন্স দেখতে পারছেন না??

8 মাস, 2 সপ্তাহ, 2 দিন, 4 ঘন্টা, 48 মিনিট আগে :: 5 January, 2017 06:45 PM

...

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

জিপির পুরানো মডেম ব্যবহারকারী যারা ব্যালেন্স দেখতে পারছেন না??

টিউন করেছেন : প্রিয়টিউনস টিউনার 2 | প্রকাশিত হয়েছে : 8 মাস, 2 সপ্তাহ, 2 দিন, 4 ঘন্টা, 48 মিনিট আগে :: 5 January, 2017 06:45 PM | |

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more


সুপ্রিয় বন্ধুরা কেমন আছেন সবাই।আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন আপনাদের দোয়ায় আর আল্লাহর রহমতে আমিও ভাল আছি।আজ আমি যে বিষয়টা আপনাদের সাথে শেয়ার করব তা হল মূলত পুরাতন জিপির মডেম যারা ব্যবহার করছেন কিন্তু নতুন জিপির মডেমের মত সুযোগ সুবিধা পাচ্ছেন না তাদের জন্যই আমার আজকের এই টিউন করা।আমরা অনেকেই পুরাতন জিপির মডেম ব্যবহার করি কিন্তু ওই সব মডেমে আমরা নতুন মডেমের মত ব্যালেন্স এবং অন্যান্য ussd code ডায়াল করতে পারি না।তাই সেই সব ইউজারদের কথা চিন্তা করে আমার আজকের এই টিউন শেয়ার করা।আশা করি এই টিউনের মাধ্যমে আপনাদের সবার উপকার হবে।প্রথমে নিচে থেকে এর একটা স্ক্রিনসট দেখে নিন।

আমি আজ আপনাদের সাথে এই সফটওয়্যারটা শেয়ার করতে যাচ্ছি।প্রথমে ইনস্টল করুন তারপর মনুবার থেকে USSD & RECHARGE এই অপশনটা সিলেক্ট করুন তারপর কোডের ঘরে কোড  লিখে সেন্ড বাটন চাপুন ব্যাস কাজ হয়ে যাবে। এটার মাধ্যমে রিচার্জ করা ব্যালেন্স জানা সহ সকল কাজই করতে পারবেন। প্রথম টিউনমেন্টে সফটওয়্যারের লিংটা পাবেন।তো আশা করি আজ থেকে আর আপনাদের এই সমস্যায় ভুগতে হবে না। আমার এই টিউনের মাধ্যমে যদি আপনাদের এতটুকু উপকার হয় তবেই আমার এই টিউনটি সার্থক হবে।আর আমিও আরও নতুন নতুন জিনিস ট্রিক আপনাদের সাথে শেয়ার করতে পারব।ভাল লাগেলে অবশ্যই টিউমেন্ট করবেন। আজ এ পর্যন্তই আবার দেখা হবে এই শুভ কামনায় আল্লাহ হাফেজ।

 

 

টিউনটি সংগ্রহ করা হয়েছে টেকটিউনস থেকে। টিউনটি লিখেছেন মাহবুব রহমান

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *