Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

free domain

Ashraful Alam

24 টিউন

I'm Ashraful alam shakil. Read my tunes. Know what I shared
গুগলে এডসেন্স করবেন যেভাবে

5 মাস, 1 দিন, 5 ঘন্টা, 34 মিনিট আগে :: 20 April, 2017 06:09 PM

...

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

গুগলে এডসেন্স করবেন যেভাবে

টিউন করেছেন : Ashraful Alam | প্রকাশিত হয়েছে : 5 মাস, 1 দিন, 5 ঘন্টা, 34 মিনিট আগে :: 20 April, 2017 06:09 PM | |

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more


যেভাবে গুগলে এডসেন্স করবেন
গুগল এডসেন্স গুগল কোম্পানির একটি এড ইউনিট। সহজ ভাষায় বললে, আপনার যদি একটি ওয়েবসাইট বা ইউটিউব ভিডিও থাকে, আপনি গুগল কে বলতে পারেন যে আমার এই ওয়েবসাইট বা ভিডিও আছে, আমি এড দিতে চাই। তখন গুগল আপনাকে আপনার সাইট বা ভিডিওর সাথে যায় এমন কিছু এড দেবে এবং সেগুলো বসানোর পরে সেসবে যখন মানুষ ক্লিক করবে বা দেখবে, আপনাকে গুগল টাকা দেবে।
গুগল এই টাকা টা নেয় এড গুলোর আসল মালিক বিভিন্ন কোম্পানির কাছ থেকে। তো আমরা কোম্পানির তরফ থেকে চিন্তা করি। তাহলে ব্যপারটা আরো সহজ হবে বোঝা।
ধরুন আমি একটা ইলেকট্রিক ঘুড়ি আবিষ্কার করেছি। এখন আমি ঠিক করলাম এই ইলেকট্রিক ঘুড়ি বেচবো আমি। এখন মানুষ কে কিভাবে জানাবো? হ্যা, টিভি তে এড দিতে পারি কিন্তু খরচ অনেক। বিলবোর্ড বসাতে পারি, রেডিও তে এড দিতে পারি, পেপারে এড দিতে পারি অথবা গুগলে এড দিতে পারি। আমি গুগল কে বলবো, আমি এমন সব ওয়েবসাইটে এড দিতে চাই যেসব ওয়েবসাইট টেক প্রোডাক্ট রিলেটেড। কারণ এই সব ওয়েবসাইটে যারা যায়, তারাই তো আমার ইলেকট্রিক ঘুড়ি কিনতে চাইতে পারে তাই না? এখন অন্যদিকে, এরকম টেক ওয়েবসাইট গুলোও কিন্তু গুগল কে বলে রেখেছে ওদের টপিক এর মত এড দিতে চায় ওরা, তাই না? গুগল এই ২ পক্ষের কথা শুনে আমার এড ওরকম ওয়েবসাইটে দিয়ে দেবে এবং মানুষ যখন ওসব সাইট বা ভিডিও তে যেয়ে আমার এড দেখবে বা ক্লিক করবে, আমি ঐ সাইট এর মালিক কে প্রতি ক্লিকের জন্য কিছু টাকা দেবো।
সংক্ষেপে বললে, এটাই হল গুগল এডসেন্স।

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *