Ads by Priyotunes- pAds

Free Domain

Ads by Priyotunes- pAds

Download audios, videos and many more

Mohammad Roman

36 টিউন

blogger
...

Sponsored Tunes Ads by Priyotunes- pAds

আজ থেকে ওয়েবসাইটে Post করলেই সেটা অটোমেটিক ফেসবুক পেইজে Post হয়ে যাবে

টিউন করেছেন : Mohammad Roman | প্রকাশিত হয়েছে : 7 মাস, 4 দিন, 27 মিনিট আগে :: 18 February, 2017 10:01 AM | |

Ads by Priyotunes- pAds

Free Domain


আস সালামু আলাইকুম,

আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ, আমিও ভাল আছি। পরীক্ষা সংক্রান্ত কারণে আমার নিয়মিত পর্বগুলো দিতে একটু দেরি হচ্ছে। হয়ত আপনারা কেউ কষ্ট পেয়েছেন অপেক্ষায় থাকতে থাকতে। তাই দেরি হওয়ার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।আর আমার পরীক্ষা শেষ হয়েছে।আলহামদুলিল্লাহ,আপনাদের দোয়ায় ভালই হয়েছে।

আমি সব সময় চেষ্টা করি নিজের মূল্যবান সময়টাকে কিভাবে বাঁচানো যায়। অর্থাত অল্প সময়ে কিভাবে বেশি লাভ পাওয়া যায়। যেমন, ধরুন।আমি যখন আমার ওয়েবসাইটে Post করি, তখন আমার Post গুলো আমার ফেসবুকের পেইজ ও গ্রুপে অটোমেটিক Post হয়ে যায় তাও আবার আমার নিজের আইডি থেকে। এতে আমার আইডির কোনো সমস্যা হয় না।কারণ এটা সম্পূর্ণ ফেসবুক গাইডলাইন্স মেনে করা হয়েছে। আর এর ফলে আমাদের ওয়েবসাইট সব সময় ফেসবুকের সাথে কানেক্টেড থাকতে পারছে। আর ফেসবুক থেকে নিয়মিত ভিজিটর আসছে আমার ওয়েবসাইটে।

অনেক কথা বলে ফেলেছি, আজ আমি আপনাদের সাথে সেই বিষয়টিই শেয়ার করতে চাচ্ছি। সবকিছু তো আর একদিনে শেয়ার করা সম্ভব না।তাই আজ শুধু দেখাবো কি করে আপনি আপনার ওয়েবসাইটে Post করলে তা অটোমেটিক আপনার প্রোফাইলে ও পেইজে Post হয়ে যাবে।

প্রথমেই আপনার ওয়েবসাইটে লগইন করুন। এরপর ডাশবোর্ডে গিয়ে নিচের ছবির মত plugin>>> add new এ ক্লিক করুন। সেখানে দেখবেন jetpack by wordpress plugin প্রথমেই দেয়া আছে। সেটা ইনস্টল করুন।

 

এরপর কিভাবে jetpack কানেক্ট করবেন এবং আপনি ওয়েবসাইটে Post করলেই সেটা আপনার ফেসবুক প্রোফাইলে,পেইজে এবং গুগল+ একাউন্টে চলে যাবে সেটা দেখার জন্য আমার দেয়া নিচের ভিডিও টিউটোরিয়ালটি দেখুন।কারণ যারা নতুন তাদেরকে এখানে হাজার বুঝানোর চেষ্টা করলেও হয়ত দুই একজন ছাড়া কেউ বুঝতে পারবে না। তাই ভিডিও টিউটোরিয়াল দেখতে বললাম।

পরবর্তী পর্ব শীগ্রই আসছে… সেখানে আলোচনা করবো কিভাবে আপনি আপনার গ্রুপে অটো Post সিস্টেম করবেন এবং Post করার সময় লিখা থাকবে posted by yourwebsite. যেমনঃ posted by trickbdno1.com

ওয়েবসাইটে Post করলেই সেটা অটোমেটিক ফেসবুক পেইজে Post হয়ে যাবে

প্রিয় টিউনসে যুক্ত কর

নির্বাচিতটিউন মনোনয়ন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *